RSS

Thursday, February 25, 2010

কাপড়ের রাজ্যে বিশাল আয়োজন

শুরু থেকেই সৈয়দ হোসেনের স্বপ্ন ছিল সাধারণ মানুষের কাছে তার সাধ্য অনুযায়ী পোশাক তৈরির কাপড় পৌঁছে দেয়া। অর্থাৎ বিশ্বজুড়ে সমাদৃত নানা ব্র্যান্ডের ফেব্রিক্স যা শাটিং স্যুটিং থেকে সাধারণ পোশাক তৈরিতে ব্যবহৃত হয় তা মানুষের কাছে যথার্থতা রেখে যোগ্যমূল্যে পৌঁছে দেয়ার স্বপ্ন দেখতেন এই মানুষটি। ক্রেতাদের কাছে সর্বাধিক পরিচিত এমন একজন মানুষ সৈয়দ হোসেন। ৯০’র দশকে তার সেই স্বপ্নযাত্রা শুরু। দুই দশকের স্বপ্ন যাত্রায় বর্তমানে তিনি নেতৃত্ব দিচ্ছেন বাংলাদেশে ফেব্রিক্স এবং টেইলারিং জগতে এক অনন্য প্রতিষ্ঠান ‘টপটেন’এর।

মূলত তার পরিশ্রম, ক্রেতার কাছাকাছি যাবার চেষ্টা, ফেব্রিক্সের কোয়ালিটি এবং মূল্যসীমা নির্ধারণ টপটেনকে অল্প সময়ের মধ্যেই গ্রাহকদের কাছে তুমুল জনপ্রিয় করে তুলেছে। বিশ্বের বিভিন্ন দেশ থেকে আমদানীকৃত শাটিং, স্যুটিং, প্যান্টিং, ব্লেজার, প্রিন্স কোট, সাফারি, পাঞ্জাবি ইত্যাদি তৈরির জন্য থান কাপড়ের জগতে দীর্ঘ ১৮ বছরের সফলতার ধারাবাহিকতা নিয়ে টপটেন এগিয়ে চলেছে ক্রেতাদের কাছে বিশ্বস্ততার সঙ্গে। শুরু থেকেই ‘টপটেন’ চেয়েছে অল্প দামে অধিক বিক্রয়ের নিশ্চয়তা। গুলশান এবং এলিফ্যান্ট রোডের প্রধান শাখা দুটিতে সুপরিসর স্থান সংকুলানের মাধ্যমে টপটেন ক্রেতাদের জন্য সাজিয়েছে ফেব্রিক্সের সর্ববৃহৎ আয়োজন। এ আয়োজনের বিন্যাসে যেদিকে চোখ যায় সেদিকেই শুধু কাপড়ের রাজ্য। বর্তমানের দু’টি শাখাতেই টেইলারিংয়ের সংযোজন করা হয়েছে। সুদক্ষ মাস্টার দ্বারা শার্ট, প্যান্ট, স্যুট, ব্লেজার, প্রিন্স কোট, সাফারি, পাঞ্জাবি ইত্যাদি নিখুঁত কার্টিয়ের পর সম্পূর্ণ অত্যাধুনিক বিদেশে মেশিনে স্টিচ এবং ১০০% টপ ফিউজিং করা হয়। প্রতিটি ফেব্রিক্সই যেমন পরীক্ষা-নিরীক্ষা দ্বারা ক্রেতাদের কাছে পৌঁছে দেয়া হয় তেমনি টেইলারিং সেকশানের আলাদা চেকিং মাস্টার দ্বারা সবকিছু প্রস্তুত করা হয়। এভাবেই বিশাল আয়োজনে ‘টপটেন’ ক্রেতাদের কাছে পৌঁছে দেয় সর্বোচ্চ সুবিধা। ক্রেতাদের কাছে সময়ের মূল্যায়ন, পণ্যের গুণাগুণ এবং সাশ্রয়ী মূল্য এই বিশেষত্বগুলো ধরে রেখে টপটেন এগিয়ে যেতে চায় অনেকদূর। যোগাযোগ : টপটেনের তিনটি শাখা রয়েছে- ১. গুলশান, গুলশান পিংক সিটি, প্লট-১৫, রোড-১০৩, গুলশান এভিনিউ, গুলশান-২, ঢাকা-১২১২, ফোন : ৮৮২১৮৩০। ২. এলিফ্যান্ট রোড, ২১৬ এলিফ্যান্ট রোড, (নীচ তলা), ঢাকা-১২১৫, ফোন : ৯৬৭১০৯৪, ০৩৭৭২-০০১১৩১। ৩. ১২৫, এলিফ্যান্ট রোড, ডার্লিং পয়েন্ট সুপার মার্কেট, দোকান-১৬-১৮, ঢাকা-১২১৫।

এক সুন্দরের স্বপ্ন নিয়ে যাত্রা শুরু করেছিলেন মানুষের কাছে সর্বোচ্চ সুবিধা পৌঁছে দেয়ার। জীবন সংগ্রামে ছোট্ট পুঁজি নিয়ে সেই সাফল্যের ধারাবাহিকতায় আজ পৌঁছে গেছেন অসংখ্য মানুষের কাছে। আগামীতেও সেই সাফল্য ধরে রাখতে চান তিনি।

সৈয়দ হোসেন

স্বত্বাধিকারী, টপটেন ফেব্রিক্স এন্ড টেইলার্স

0 comments:

Post a Comment